৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনীর শিক্ষার্থীদের জন্য শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত এ্যাসাইনমেন্ট সংক্রান্ত নোটিস

আসসালামু আ’লাইকুম।

এই মর্মে জানানো যাচ্ছে যে, সরকারী নির্দেশনা (স্মারক নং: ৩৭.০২.০০০০.১০৭.৩৭.০০৩.২১.৪২৭, তারিখ: ২৪.৭.২১, শিক্ষা অধিদপ্তর) অনুযায়ী এসাইনমেন্ট স্থগিত করা সংক্রান্ত যে নির্দেশনা দেওয়া হয়েছিল সরকারীভাবে তা প্রত্যাহারপূর্বক পুনরায় এ্যাসাইনমেন্ট কার্যক্রম চালু করা হয়েছে। এই ঘোষনার পরিপ্রেক্ষিতে আমাদের স্কুল থেকে গত ২২.৮.২১, রবিবার ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনীর শিক্ষার্থীদের জন্য শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত শুধুমাত্র দ্বাদশ সপ্তাহের এ্যাসাইনমেন্টটি ২৬.৮.২১ বৃহস্পতিবার জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছিল। প্রথম থেকে একাদশ সপ্তাহের সকল এ্যাসাইনমেন্ট একত্রে ২৬.৮.২১ তারিখে জমা দেওয়ার বিষয়ে নয়।

উল্লেখ্য যে, ৯ম সপ্তাহ পর্যন্ত সাপ্তাহিক এ্যাসাইনমেন্টসমুহ স্থগিতাদেশে আসার আগেই আমাদের স্কুলের ওয়েবসাইটে আপলোড করা হয়েছিল। ইতিমধ্যে, আমরা ১০ম এবং ১১তম সপ্তাহের এসাইসমেন্টগুলোও ওয়েবসাইটে আপলোড করেছি।

বিশেষভাবে উল্লেখ্য যে, সরকার এ্যাসাইনমেন্ট প্রদানের বিষয়ে শুধুমাত্র স্থগিতাদেশ ঘোষনা করেছিল, কিন্তু এই ঘোষনাকে কোনোভাবেই এ্যাসাইনমেন্ট কার্যক্রম বাতিল বা প্রত্যাহার হিসাবে ধরে নেওয়া সঠিক নয়।

অতএব, ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনীর সকল শিক্ষার্থীকে শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত সকল এ্যাসাইনমেন্ট স্কুলে জমা দেওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।