বিকাশ-এর মাধ্যমে স্কুলের ফি পরিশোধ

আসসালামুআলাইকুম,

আলহামদুলিল্লাহ, আপনাদের সবার সহযোগিতায় স্কুল ফর কমিউনিটি ডেভেলপমেন্ট সম্পূর্ণভাবে একটি অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে ২০০৮ সাল থেকে পরিচালিত হয়ে আসছে। আপনারা সবাই নিশ্চয়ই অবগত আছেন যে, এই প্রতিষ্ঠানের সম্পূর্ণ খরচাদি নির্বাহ করা হয় শিক্ষার্থীদের স্কুল ফি থেকে। বর্তমান পরিস্থিতিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি, যেন স্কুলের ফি পরিশোধ করতে গিয়ে অভিভাবকরা করোনা ভাইরাস-এর সংক্রমণের ঝুঁকির মধ্যে না পড়েন। বর্তমান এই বিপদসংকুল অবস্থার মধ্যেও আপনারা সবাই এই স্কুল তথা কমিউনিটিকে বাঁচিয়ে রাখতে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে আমরা আশা রাখি।

বর্তমান পরিস্থিতিতে আমরা ধারণা করছি যে, এই সাধারণ ছুটি এবং জনসাধারণের চলাফেরার উপর সরকার হয়ত আরও কিছুদিন নিষেধাজ্ঞা জারি রাখতে পারেন। তাই স্কুল ফি পরিশোধের জন্য আমরা বিকাশ-এর মাধ্যমে স্কুল ফি নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে আমরা হয়ত স্কুলে এসে ফি প্রদানের বিষয়টিও বিবেচনা করব, ইন-শা-আল্লাহ।

বিকাশের মাধ্যমে স্কুল ফি প্রদানের প্রক্রিয়া:

১) Bkash Merchant Number: 01700714116 (এই নাম্বার-এ Merchant Number/Agent Number থেকে টাকা পাঠানো যাবে না, শুধুমাত্র Personal Bkash Account থেকে পাঠানো যাবে)

২) 01700714116 এই নাম্বারে টাকা পাঠাতে হলে “Make Payment”অপশন-এ যেতে হবে, “Send Money” অপশন ব্যবহার করা যাবে না। Reference এর স্থানেSCD” লিখবেন।

৩) স্কুলের ফি বিকাশ করার পর, অনুগ্রহ করে নিচের তথ্যগুলো ঐ একই নাম্বার-এ 01700714116 এস.এম.এস করবেন এবং অবশ্যই ভবিষ্যৎ রেফারেন্স-এর জন্য ট্রানজেকশান আইডিটি (TRX ID) সংরক্ষণ করবেন।

– শিক্ষার্থীর নাম:

– ক্লাস:

– ফি প্রদানের মাস:

– টাকার অংক:

– বিকাশ ট্রানজেকশান নাম্বার:

আমরা সকলেই আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার কাছে দু’আ করবো, যেন তিনি এই বৈশ্বিক মহামারী থেকে আমাদের দ্রুত মুক্তি দেন এবং আমাদের সন্তানদের মুসলিম হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পরিচালিত এই ক্ষুদ্র উদ্যোগটি তিনি যেন শীঘ্রই চালু করার তৌফিক দান করেন। আমীন।

মা আসসালামা,

প্রিন্সিপাল, এস.সি.ডি