ভর্তি ফরম (২০২৩ শিক্ষাবর্ষ)

২০২৩ সালে এস.সি.ডি মোহাম্মদপুর শাখায় ভর্তির জন্য নিচে উল্লিখিত ৩টি পদ্ধতির যেকোনো ১টি পদ্ধতি ব্যবহার করে ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে, ইন-শা-আল্লাহ।

পদ্ধতি-১: স্কুল থেকে সরাসরি ফরম সংগ্রহ ও জমাদান পদ্ধতি

১ নভেম্বর ২০২২ থেকে এস.সি.ডি (মোহাম্মদপুর) স্কুল অফিস থেকে ভর্তি ফরম সংগ্রহ করা যাবে। ফরম এর মূল্য ২০০ টাকা। ফরম সংগ্রহের পর তা যথাযথভাবে পূরণ করে ফর্মের সাথে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে এবং ১২ ডিসেম্বর ২০২২-এর মধ্যে স্কুল অফিসে জমা দিতে হবে।

যারা ভর্তি ফর্ম অফিসে জমা দিবেন, তাদের পরবর্তীতে স্কুল অফিস থেকে ভর্তি পরীক্ষা বা ইন্টারভিউয়ের দিন ও তারিখ জানিয়ে দিতে হবে। ভর্তি পরীক্ষায় বা ইন্টারভিউয়ে যারা উত্তীর্ণ হবে তাদের আগামী ২৯ ডিসেম্বর ২০২২-এর মধ্যে প্রয়োজনীয় ফি দিয়ে ভর্তির যাবতীয় কাজ সম্পন্ন করতে হবে।


পদ্ধতি-২: যারা অনলাইনে ফরম সংগ্রহ ও জমা দিতে ইচ্ছুক:

নিচের ফরমটি ডাউনলোড করে তা প্রিন্ট করুন ও কলম দিয়ে যথাযথভাবে পূরণ করুন। ফরম-এর মূল্য বাবদ ২০০ টাকা 01700714116-এই মোবাইল নাম্বারে বিকাশ করবেন। মনে রাখবেন, এটি বিকাশ মার্চেন্ট নাম্বার, তাই “পেমেন্ট অপশন” ব্যবহার করে টাকা পাঠাবেন। “সেন্ড মানি” অপশন ব্যবহার করে নয়। এরপর ট্রানজেকশনের স্ক্রিনশট এবং ফরমটির স্ক্যানড কপি এটাচ করে info@scdbd.org এই ঠিকানায় ১২ ডিসেম্বর ২০২২-এর মধ্যে ই-মেইল করুন।

ভর্তি পরীক্ষা বা ইন্টারভিউয়ের জন্য নির্ধারিত দিনে উক্ত পূরণকৃত ভর্তি ফরম-এর হার্ড কপি এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবি অবশ্যই স্কুল অফিসে জমা দিবেন ইন-শা-আল্লাহ।


পদ্ধতি-৩: অনলাইনে PDF ফাইলে সরাসরি তথ্যপূরণ:

যারা PDF ফাইলে সরাসরি ফরম পূরণ করতে পারদর্শী, তারা নিচের PDF ফাইলটি ডাউনলোড করে Adobe Acrobat DC বা যেকোনো PDF Viewer দিয়ে ফাইলটি ওপেন করবেন এবং যথাযথভাবে পূরণ করবেন। ফরম-এর মূল্য বাবদ ২০০ টাকা 01700714116-এই মোবাইল নাম্বারে বিকাশ করবেন। মনে রাখবেন, এটি বিকাশ মার্চেন্ট নাম্বার, তাই “Payment” অপশন ব্যবহার করে টাকা পাঠাবেন। “Send Money” অপশন ব্যবহার করে নয়। এবার পূরণকৃত PDF ফাইলটি এবং বিকাশ ট্রানজেকশনের স্ক্রিনশট এটাচ করে info@scdbd.org এই ঠিকানায় ১২ ডিসেম্বর ২০২২-এর মধ্যে ই-মেইল করুন।

ভর্তি পরীক্ষা বা ইন্টারভিউয়ের জন্য নির্ধারিত দিন ২ কপি পাসপোর্ট সাইজের ছবি অবশ্যই স্কুল অফিসে জমা দিবেন ইন-শা-আল্লাহ


যে কোনো প্রয়োজনে যোগাযোগ করুন: ০১৭০৫-৬৭৯৬০৩ (সকাল ৯:০০ – বিকাল ৫:০০টা, শনিবার-বৃহস্পতিবার)