স্কুলের সামনে গাড়ি পার্কিং ও পিক-আপ/ড্রপ সংক্রান্ত নোটিস

আসসালামুআলাইকুম,

আপনারা সবাই অবগত যে এস.সি.ডি মোহাম্মদপুর শাখাটি শেখেরটেক ১২ নাম্বার রোড-এর একটি ঘনবসতিপূর্ণ এলাকায় অবস্থিত। যেহেতু স্কুলের সামনের রাস্তাটি কিছুটা সরু, ফলে স্কুল শুরু বা ছুটির সময় প্রাইভেট গাড়ির কারণে স্কুলের সামনে যানযট সৃষ্টি হয়। এতে করে এলাকাবাসীর যাতায়াতে সমস্যা তৈরি হয়।

তাই যারা প্রাইভেট গাড়ি দিয়ে স্কুলে যাতায়াত করেন তাদের কাছে বিনীত অনুরোধ এই যে, আপনাদের প্রাইভেট গাড়ি শেখেরটেক ১২ নাম্বার রাস্তার চওড়া স্থানে (লিনা জেনারেল স্টোর-এর পূর্ব দিকের অংশে) পার্ক করবেন এবং শিক্ষার্থীরা সেখান থেকে হেটে স্কুলে আসবে। একইভাবে স্কুল থেকে শিক্ষার্থীদের নিয়ে যাওয়ার সময়ও উক্ত চওড়া রোডটিতে গাড়ি পার্ক করবেন এবং শিক্ষার্থীরা স্কুল গেট থেকে হেটে গিয়ে গাড়িতে উঠবে, ইন-শা-আল্লাহ। অর্থাৎ, স্কুলের সামনে এসে শিক্ষার্থীদের গাড়ি থেকে নামানো বা স্কুলের সামনে থেকে শিক্ষার্থীদের গাড়িতে ওঠানো থেকে দয়া করে বিরত থাকতে হবে, ইন-শা-আল্লাহ।

এছাড়া স্কুলের সামনে যেকোনো প্রকার গাড়ি বা বাইক পার্ক করা থেকেও বিরত থাকবেন ইন-শা-আল্লাহ। আমাদের কারনে স্কুলের আশে-পাশের প্রতিবেশিদের যাতে করে কোনোধরনের কষ্ট না হয়, সেজন্য আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।

মা আসসালামাহ,

এস.সি.ডি এ্যাডমিন