১ম প্যারেন্টস মিটিং (২০২২ শিক্ষাবর্ষ)

আসসালামু আলাইকুম,

এস.সি.ডি’তে প্রতি শিক্ষাবর্ষে ২টি ‘প্যারেন্টস মিটিং’ অনুষ্ঠিত হয়ে থাকে। সে অনুযায়ী আগামী ২১ মে ২০২২ (শনিবার) ‘নার্সারি থেকে ২য় শ্রেণি’ এবং ২৮ মে ২০২২ (শনিবার) ‘৩য়-১০ম শ্রেণির’ শিক্ষার্থীদের ‘প্যারেন্টস মিটিং’ অনুষ্ঠিত হবে ইন-শা-আল্লাহ।

এই ‘প্যারেন্টস মিটিং’-এর উদ্দেশ্য হচ্ছে প্রতিটি শিক্ষার্থীর সার্বিক পরিস্থিতি নিয়ে অভিভাবক ও স্কুল কর্তৃপক্ষের মধ্যে আলোচনার একটি সুযোগ করে দেওয়া। পাশাপাশি অভিভাবকদের তরফ থেকে স্কুল সংক্রান্ত যে কোনো পরামর্শ/নাসিহা শোনা। এই মিটিংগুলোতে সাধারনত স্কুলের পক্ষ থেকে এস.সি.ডি ম্যানেজিং কমিটির আহ্বায়ক জনাব এনামুল হক, প্রিন্সিপাল, ভাইস-প্রিন্সিপাল এবং সংশ্লিষ্ট শিক্ষার্থীর ক্লাস টিচার উপস্থিত থাকেন। প্রতিটি শিক্ষার্থীর পক্ষ থেকে বাবা-মা উভয় অথবা লোকাল গার্ডিয়ানদের (বাবা-মায়ের অনুপস্থিতিতে) উপস্থিত থাকার জন্য আমরা বিশেষভাবে অনুরোধ করি।

আলোচনার সুবিধার্থে প্রতিটি শিক্ষার্থীর অভিভাবকের জন্য আমরা আলাদা সময় নির্ধারণ করে থাকি। অভিভাবকদের উপস্থিতি নিশ্চিত করতে নিচের গুগল ফর্মটি আগামী ১৮ মে ২০২২-এর মধ্যে পূরণ করার জন্য অনুরোধ করছি। প্যারেন্টস মিটিং-এ অংশগ্রহণ যারা নিশ্চিত করবেন (গুগল ফর্মটি পূরণ করার মাধ্যমে), তাদের জন্য মিটিং-এর নির্ধারিত সময় জানিয়ে দেওয়া হবে ইন-শা-আল্লাহ।

গুগল ফর্ম লিংক: https://forms.gle/tEYRLPm359vcvTaS9

মা আসসালামাহ,

অধ্যক্ষ
এস.সি.ডি (মোহাম্মদপুর শাখা)